বান্ধবীর হলুদ সন্ধ্যায় নোরা ফাতেহীর গানে নাচতে গিয়ে পা পিছলে পড়ে গেল সাদিয়া

এই তীব্র শীতে সর্বত্রই বিয়ের সানাই বেশ জোরেসোরেই বাজতে দেখা যায়। আর বিয়ের সানাই বাজা মানেই হরেক রকমের অনুষ্ঠান আর সেসব অনুষ্ঠানের রকমারি আয়োজনের সমাহার। আজকাল তো আবার গায়ে হলুদের অনুষ্ঠানে জামাই-বউয়ের গায়ে হলুদ মাখানোর চেয়ে নাচাগানা-ই বেশি প্রাধান্য পায়। আর সেই নাচাগানায় বেশিরভাগ ক্ষেত্রেই জামাই কিংবা বউয়ের কাজিন কিংবা বন্ধু-বান্ধবরা অংশ নেয়।


সাদিয়াও এদের মধ্যে একজন। গত সপ্তাহেই হয়ে গেল তার প্রাণপ্রিয় বান্ধবী সুমাইয়ার গায়ে হলুদ আর বিয়ের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানসূচি নিয়ে সাদিয়ার মধ্যেও ব্যাপক আগ্রহ আর উৎসাহ-উদ্দীপনা। সুমাইয়ার গায়ে হলুদে নাচার জন্য নোরা ফাতেহীর হিট গানগুলাই ঠিক করল সে। কিন্তু কিন্তু সব প্ল্যান-প্রোগ্রামের বারোটা বাজায় দিতে দুই-এক মুহূর্তের বেরসিকতাই যথেষ্ট। তার উপর নোরা ফাতেহীর মত কসরৎ করে নাচগান কয়জন-ই করতে পারে? ফলে সাদিয়ার বেলায়-ও তাই হল। সাধ্যের বাইরে মাত্রাতিরিক্ত কসরৎ দেখাতে গিয়ে স্টেজেই পা পিছলে পড়ে গিয়ে পা মচকে ফেলল সে।

শেষ খবর পাওয়া পর্যন্ত সাদিয়াকে বরফ থেরাপি দেয়া হচ্ছে। তাই বান্ধবীর বিয়ের অনুষ্ঠানে নাচবেন ভালো কথা, তবে নোরা ফাতেহীর ভং ধরতে যাইয়েন না আবার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *