বিয়ের দাওয়াতে গিয়ে সুন্দরী মেয়েদের চোখ টিপ দিয়ে গণধোলাই খেল জুবায়ের

আপনি যদি সিংগেল ছেলে হয়ে থাকেন, আর সিংগেল অবস্থায় বিয়ের দাওয়াতে গিয়ে থাকেন, তবে কাচ্চি খাওয়া ছাড়াও আরেকটা গুরুত্বপূর্ণ কাজ আপনি কমবেশি অবশ্যই করে থাকবেন সেটা হল ৩৬০° কোণে চোখের মণিটাকে চারপাশে ঘুরিয়ে সুন্দরী মেয়ে খোঁজা।


সেই চিরাচরিত ধারা মেনে জুবায়ের-ও সেদিন তার এক বন্ধুর ভাইয়ের বিয়ের দাওয়াত খেতে গেল এক কমিউনিটি সেন্টারে। তো তার অনেকদিন ধরেই সুন্দরী মেয়ে চোখে পড়লে চেকআউট করার অভ্যেস আছে। যেই কথা, সেই কাজ। দাওয়াতে গিয়ে কাচ্চি খাওয়ার চেয়ে অনুষ্ঠানে সেজেগুজে আসা বিভিন্ন মেয়েদের দেখতে লাগল সে। মাঝেমধ্যে আবার চোখ টিপ-ও দিল। কিন্তু সব মেয়েই তো আর এরকম আকাম সহ্য করে চুপচাপ থাকবে না। একটা অপরিচিত ছেলের চোখ টেপা দেখে কয়েকটা মেয়ে দলবদ্ধ হয়ে জুবায়েরকে ইশারা দিয়ে ডেকে নিল। আর সে তাদের কাছে যেতেই দুম করে কয়েকটা কিল বসিয়ে দিল আর তার শখের ১১,৫০০ টাকায় বানানো ব্র‍্যান্ডের স্যুটের তেরটা বাজিয়ে দিল।


বর্তমানে জুবায়ের ছেঁড়া স্যুট আর গুটিকয়েক জখম নিয়ে দিন কাটাচ্ছে। তাই কোন মেয়ে পছন্দ হলে চোখ টিপ না দিয়ে বরং প্রস্তাব পাঠান, প্রস্তাব প্রত্যাখ্যান করলে লাগলে হাত মারেন তাও জুবায়েরের মত আকাম করা থেকে বিরত থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *