বইমেলায় সালমান মুক্তাদিরের সাথে সেলফি তুলতে গিয়ে ভিড়ের চাপে আহত হল তার ভক্তরা

একথা সবাই জানেন যে আজকাল বইমেলায় বই প্রকাশ করতে সাহিত্যিক লাগে না, লাগে জনপ্রিয়তা। আপনি যদি জনপ্রিয় হয়ে থাকেন, তবে বইমেলায় বই লেখার কথা ভাবতে বিন্দুমাত্র দ্বিধা করা ঠিক হবে না। তবে এক্ষেত্রে খেয়াল রাখা উচিত আপনার জনপ্রিয়তা থাকতে হবে ইউটিউব, ফেসবুকের মত বহুল প্রচলিত সামাজিক যোগাযোগমাধ্যমে।

সালমান মুক্তাদির-ও ঠিক সেরকম-ই একজন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সেলেব্রিটি যিনি একাধারে নানাবিধ মাধ্যমে বেশ পরিচিত। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই এবার তিনি সিদ্ধান্ত নিলেন একটি বই রচনা করবেন। যেই কথা সেই কাজ। ২০২০ সালের একুশে বইমেলায় বের হল তার লেখা বই “বিহাইন্ড দ্যা সিন।” তার ভক্তকূলের মতে তার এই বই বাংলা সাহিত্যে এক নবদিগন্তের সূচনা করবে। তবে এই বইয়ের কাটতি বাড়াতে তিনি যেহেতু প্রায়শই বইয়ের স্টলে অবস্থান করেন, তাই উনার অনেক ভক্তই তার সাথে সেলফি তুলতে আসেন। কিন্তু দিনকয়েক আগে মাত্রাতিরিক্ত ভিড়ের কারণে ঘটে এক বিপত্তি। কতিপয় ভক্ত সেলফি তুলাত লাইনে দাঁড়ানোর পর ভিড়ের মধ্যে পড়ে যান। এর ফলে অনেকেই আহত হন।

ইতোমধ্যে তারা সকলেই প্রায় সুস্থ হয়ে উঠেছেন। তবে ডাক্তারের ভাষ্যমতে দিনে দুইবেলা করে সালমান মুক্তাদিরের বই দুই পাতা করে পড়লে তারা পুরোপুরি সুস্থ হয়ে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *